ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৮ এর আয়োজনে এটুআই ইনোভেশন ল্যাব – ইনোভেশন ল্যাব

ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৮ এর আয়োজনে এটুআই ইনোভেশন ল্যাব


১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস এর একটি বিশেষ আয়োজন হিসেবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দুপুর ২:৩০ টায় এটুআই ইনোভেশন ল্যাব এর সার্বিক তত্বাবধানে “Robo War ” অনুষ্ঠিত হয়। রেজিস্ট্রেশন করা ১৭ টি টিম থেকে ১০ টি টিম নিয়ে প্রাথমিক বাছাই পর্ব শুরু হয়। ২য় পর্ব শেষে ৪ টি টিম এর মধ্যে ২টি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। সবশেষে ফাইনালে Team Primus এবং WALL-E 1.4 টিম দুইটি অংশগ্রহণ করে Team Primus চুরান্ত বিজয়ী নির্বাচিত হয়। WALL-E 1.4 রানার্সআপ এবং MIST RoboWarriors ৩য় স্থান অধিকার করে।

“Robo War ” এ সবগুলো টিমই তাদের রোবটে অসাধারণ ফাইটিং কৌশল ব্যবহার করে পতিপক্ষের রোবটকে পরাস্ত করার চেষ্টা করে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগত দর্শকবৃন্দের স্বতস্ফুর্ত উপস্থিতি এবং উন্মাদনায় “Robo War ” দারুন উপভোগ্য হয়ে ওঠে।

“Robo War ” এর চ্যাম্পিয়ন Team Primus রানার্সআপ WALL-E 1.4 এবং ৩য় স্থান অধিকারী MIST RoboWarriors এর পুরস্কার গ্রহণের বিশেষ মূহর্ত ।

 

 

“৪১ শে আমার বাংলাদেশ ” শীর্ষক প্রেজেন্টেশন প্রতিযোগিতায় এটুআই ইনোভেশন ল্যাব এর স্বার্বিক তত্বাবধানে পরিচালিত ১৩৮ টি বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন হাবের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এর মধ্য থেকে শ্রেষ্ঠ পাঁচটি প্রেজেন্টেশনের জন্য পাঁচজন শিক্ষার্থীকে পুরস্কার এবং সনদপত্র প্রদান করা হয়।

 

ছবি গ্যালারী

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।