বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এটুআই ইনোভেশন ল্যাব পরিদর্শন করেন – ইনোভেশন ল্যাব

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এটুআই ইনোভেশন ল্যাব পরিদর্শন করেন


আজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এটুআই ইনোভেশন ল্যাব পরিদর্শন করেন এবং দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ৫ তরুণ উদ্ভাবকদের সাথে একটি আলোচনায় অংশ নেন।

মাননীয় মন্ত্রীর সাথে স্বপন কুমার রায়,মহাপরিচালক, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর; জনাব এ.কে.এম. খায়রুল আলম, মহাপরিচালক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ; অশোক কুমার বিশ্বাস, মহাপরিচালক , কারিগরি শিক্ষা অধিদপ্তর, জনাব মোঃ মোস্তাফিজুর রহমান,পিএএ,যুগ্ম সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রকল্প পরিচালক, এটুআই; জনাব এ কে এম এ হামিদ, প্রেসিডেন্ট, ইন্সটিটিউট অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি), জনাব,মানিক মাহমুদ ক্যাপাসিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট, এটুআই এবং এটুআই ইনোভেশন ল্যাবের সমন্বয়ক ফারুক আহামেদ জুয়েল আলোচনায় অংশ নেন।

এটুআই ইনোভেশন ল্যাবের সমন্বয়ক ফারুক আহামেদ জুয়েল ইনোভেশন ল্যাবের কার্যক্রম এবং স্বল্প সময়ে মধ্যে অর্জিত ল্যাবের জাতীয় এবং আন্তর্জাতিক অর্জন সমূহ সম্পর্কে মাননীয় মন্ত্রীকে অবহিত করেন। মাননীয় মন্ত্রী এটুআই ইনোভেশন ল্যাবের কার্যক্রম সম্পর্কে জানার পর ল্যাবের কার্যক্রমকে আরো বৃহৎ পরিসরে নিয়ে আসার ব্যপারে তার মন্ত্রনালয় থেকে সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

মতামত :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।