টেক-আলাপ – ইনোভেশন ল্যাব

টেক-আলাপ


টেক-আলাপ

টেক-আলাপ,এটুআই ইনোভেশন ল্যাবের একটি বিশেষ কার্যক্রম, যেখানে প্রযুক্তিপ্রেমী উদ্ভাবনী তরুণরা এবং প্রযুক্তি বিষয়ে অভিজ্ঞ মেন্টরগণ এটুআই ইনোভেশন ল্যাবে মিলিত হয়ে তরুণদের প্রযুক্তি নির্ভর উদ্ভাবনী স্বপ্ন নিয়ে মুক্ত আলোচনা করেন।

তারিখ : ১৭/০৩/২০১৮ সময় : সকাল ১১:০০ টা
স্থান : এটুআই ইনোভেশন ল্যাব, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, শেরেবাংলা নগর, আগারগাঁও, ঢাকা-১২০৭, বাংলাদেশ।
ফোন নং : ০১৯১১৩১১৬৩৬

প্রতিদিন কমবেশি আমরা সবাই এমন কিছু অভিজ্ঞতার সম্মুখীন হই মনে হয় এই সমস্যার খুব সহজ সমাধান চাইলেই করা যায়। সরকার কেন এর সমাধান করছে না ? সংশ্লিষ্ট কতৃপক্ষ কেন এই বিষয়ে পদক্ষেপ নিচ্ছে না? একটু সুযোগ দিলে, উপযুক্ত পৃষ্ঠপোষকতা এবং প্রয়োজনীয় সহযোগিতা দিলে আমরা তরুণরা প্রযুক্তি ব্যবহার করেই সমাধান করে ফেলতে পারি এরকম হাজারো সমস্যার, কিন্তু কে শুনবে আমাদের কথা ?
একজন সচেতন প্রযুক্তিপ্রেমী তরুণ হিসেবে এই উপলব্ধি যদি আপনার সাথে মিলে যায় তাহলে আপনার জন্যই টেক-আলাপ। মনে যত জমানো কথা আছে আসুন টেক-আলাপে বলি।
সবার অগোচরেই প্রযুক্তিচর্চার জন্য হয়তো পড়ার টেবিল,কম্পিউটার আর স্মার্টফোনটিকে সম্বল করেই তৈরি করেছেন একান্ত ব্যক্তিগত ল্যাব। সাধ্যের মধ্যে বড় স্বপ্নের পরিচর্যা হয়তো শুরু করেছেন ঐ ল্যাবকে কেন্দ্র করেই। কোন টিম নেই, স্বপ্ন শেয়ার করার মতো উপযুক্ত কোন বন্ধুও নেই আর পরিবারের সদস্যরাও ব্যপারগুলো বুঝে না । স্বপ্নটাকে দৃশ্যমান করতে প্রতিদিনই এর জন্য সময়, পরিশ্রম এবং অর্থ ব্যয় করে চলেছেন সবার অগোচরে। কিন্তু আপনার এই উপলব্ধি কে বুঝবে?
এমন অভিজ্ঞতা যদি আপনার জীবনের সাথে মিলে যায় তাহলে আপনার জন্যই টেক-আলাপ। আসুন টেক-আলাপে অভিজ্ঞ মেন্টরদের বলি। তাদের দিকনির্দেশনা আর এটুআই ইনোভেশন ল্যাবের সর্বিক পরিচর্যা হয়তো আপনার স্বপ্ন বাস্তবায়নে নতুন মাত্র যোগ করবে।

টেক-আলাপের জন্য বাড়তি কোন প্রস্তুতির প্রয়োজন নেই। যে যে অবস্থায় থাকুন না কেন, আগামী ১৭/০৩/২০১৮ তারিখ সকাল ১১:০০ টার মধ্যে চলে আসুন ইনোভেশন ল্যাবে।

আপনার অংশগ্রহণ নিশ্চিৎ করুন

প্রোগ্রামটিতে অংশগ্রহণ নিশ্চিৎ করার জন্য প্রথমে এর পর নিচে প্রদর্শিত তথ্য প্রদান করুন।

লগ-ইন






বন্ধ করুন